বিয়ানীবাজার নিউজ ২৪। ০৮ ফেব্রুয়ারি ২০১৭।

সামু এডুকেশন ট্রাস্টের উদ্যোগে বিয়ানীবাজারের মোল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ ও পানির ফিল্টার বিতরণ করা হয়েছে। আজ বুধবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নার্গিস সুলতানার সভাপতিত্বে এবং সামু এডকেশন ট্রাস্টের চেয়ারম্যান সাজুর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মু: আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, মোল্লাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, বিয়ানীবাজার নিউজ ২৪ এর সম্পাদক আহমেদ ফয়সাল, ইউপি সদস্য লেবু বেগম ও মুইদুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, উপজেলা যুবলীগ নেতা আফজাল হোসেন প্রমুখ।

মাসু এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিশুদ্ধ পানি পান করার লক্ষে একটি পানির ফিল্টার প্রদান করা হয়। এছাড়া অস্বচ্ছল পরিবারের ৬০জন শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানে সামু এডুকেশন ট্রাস্টের সদস্য হাসান, রণি, কামরুল ও তানভীর এবং বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।